নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের ফুটবল টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ২০১৫ এসএসসি ব্যাচ

 



নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে মিনি ফুটবল টুর্নামেন্ট ২০২৩ এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
আজ ২৭ ডিসেম্বর, বিকাল ০৪ টায় সমাপনী খেলা অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় এসএসসি ব্যাচ ২০১৫ এবং ২০২১ মুখোমুখি হয়।
নির্ধারিত খেলার সময়সূচির মধ্যে গোল না হলে   টাইব্রেকারে ৩-০ গোলে ২০১৫ বিজয়ী হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক হাসপাতালের পরিচালক ডা. মো: দূররুল হোদা, বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক মোহা: মার্শাল, ১৯৯৯ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী ও বিশিষ্ট ব্যাবসায়ী আল মামুন আলী খান, ১০ নং ওয়ার্ড কাউন্সিল মো: তোহরুল ইসলাম সোহেল এবং ফারইস্ট ইসলামী লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর চাঁপাইনবাবগঞ্জ জোনাল অফিসার মো: ইয়াকুব আলী সহ প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।
সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মো: আসলাম কবীর।



এসময় প্রধান অতিথি তার বক্তব্যে যুবসমাজকে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে খেলার সাথে সম্পৃক্ত থাকার আহবান জানান। খেলাধুলা সহ স্কুলের সাথে সম্পৃক্ত বিষয়ে সবসময় পাশে থাকবেন বলে মন্তব্য করেন।

আয়োজনের সাথে জড়িত স্বেচ্ছাসেবক ও আয়োজকদের সম্মাননা স্মারক প্রদান সহ ২০২১ ব্যাচের খেলোয়াড়দের রানার্স আপ এবং ২০১৫ ব্যাচের খেলোয়াড়দের চ্যাম্পিয়ন ট্রফি প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। 

Post a Comment (0)
Previous Post Next Post