রাবিতে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রকল্যাণ সমিতি'র নেতৃত্বে মেহেদী ও সায়েম।

 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে গঠিত ছাত্র সংগঠন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ছাত্রকল্যাণ সমিতি'র ২০২৩-২৪ কার্যনির্বাহীর নবগঠিত  কমিটির অনুমোদন দেওয়া হয়েছে ।  

গত বুধবার, ৪ই অক্টোবর ২০২৩, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  রেজিস্ট্রার, প্রফেসর মো. আবদুস সালাম এবং ইতিহাস বিভাগের শিক্ষক, প্রফেসর  ড. মো. আবুল কাশেম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে নবগঠিত কমিটির অনুমোদন দেওয়া হয় ।  


এতে শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ মেহেদী  হাসান কে সভাপতি এবং ফাইন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী  মোঃ আবু সায়েম কে সাধারণ সম্পাদক ক'রে ২০২৩-২৪ কার্যবর্ষের জন্য কমিটি ঘোষনা করা হয়। 


সমিতির অন্যান্যদের মধ্যে ৩ জন সহ-সভাপতি মোসাঃ মাসরুফা জোহুরা, মোঃ আব্দুল আলীম, মোঃ আনারুল ইসলাম, ৩ জন যুগ্ম সাধারণ সম্পাদক মঈন উদ্দিন আহমেদ, মোসাঃ আয়েশা রুনা, মোঃ শাহাদাত হোসেন সাংগঠনিক সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম,

কোষাধ্যক্ষ মোঃ আসাদুল্লাহ আল গালিব, দপ্তর সম্পাদক মোঃ নাহিদ হাসান, প্রচার সম্পাদক মোঃ ওয়াহেদ আলী, ক্রীড়া সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোসাঃ মরিয়ম খাতুন, ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মোঃ হাসিম রানা, ছাত্রীবৃত্তি বিষয়ক সম্পাদক মোসাঃ শরিফা খাতুন, সমাজ কল্যাণ সম্পাদক  আব্দুল ওয়াহেদ এবং কার্যনির্বাহী সদস্যগণ হচ্ছেন ইয়াসমিন, সানজিদা আলম জিনিয়া, সজিব আহমেদ, মোঃ মোতাহের হোসেন, সাদিয়া আরেফিন তৃপ্তি, আল আমিন, জনার্তন দাস এবং খাদিজা খাতুন।

২০২২-২০২৩ কার্যবর্ষের বিদায়ী সভাপতি মো: আবুল হাসনাত পরশ এবং সাধারণ সম্পাদক মো: মিলন হাসান অভিনন্দন জানিয়ে দূর্বার গতীতে সংগঠনের কাজ এগিয়ে নিতে স্বাগত জানিয়েছে নতুন কমিটির সদস্যদের।  

Post a Comment (0)
Previous Post Next Post