ক্যাব পেলো বিশেষ সামাজিক সম্মাননা পুরস্কার || ক্যাব


 

সামাজিক ও মানবিক কাজে অবদান রাখার জন্য বিশেষ সম্মাননা পুরস্কার পেয়েছে চাঁপাইনবাবগঞ্জের অনলাইন ও ক্ষুদ্র ব্যবসায়ীদের সংঘ 'চাঁপাইনবাবগঞ্জ অ্যাসোসিয়েশন অব বিজনেস' তথা ক্যাব। 

গত ২০ এপ্রিল (বৃহস্পতিবার) শহরের একটি রেস্তোরায় অলাভজনক, অরাজনৈতিক ও সামাজিক কাজে জড়িত থাকা ৩০ এর অধিক সংগঠন নিয়ে "রুট অব লাইফ" তাদের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে। 

নি:স্বার্থে স্বেচ্ছাসেবী হিসেবে সংগঠনগুলো তাদের কর্ম পরিচালনা করে আসছে বলে জানা যায়। কর্মসূচীর মধ্যে রয়েছে- অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়ানো, কারো রক্তের প্রয়োজনে সাহায্য করা, শীতের সময় বস্ত্র দিয়ে সেবা, চিকিৎসা সেবায় সহায়তা, ঈদের সময় ঈদ খাদ্য সামগ্রী বিতরণ, বৃক্ষরোপণ, অস্বচ্ছল মেধাবীদের বৃত্তি প্রদান প্রমুখ। 

সম্প্রতি ঈদুল ফিতর পূর্ববর্তী সময়, রমজান মাসজুড়ে ক্যাব 'ইএসআর ফিডিং প্রোগ্রাম' কর্মসূচি বাস্তবায়ন করে। এছাড়াও বিভিন্ন সময় সামাজিক কাজে ও ক্ষুদ্র ব্যবসায়ীদের  নানারকম সহায়তা দিয়ে যাচ্ছে সংগঠনটি। 

এরই স্বীকৃতি হিসেবে "রুট অব লাইফ" কর্তৃক ক্যাবকে এই বিশেষ সম্মাননা স্মারক দেয়া হয়েছে। 

রুট অব লাইফ-এর প্রধান সমন্বয়ক ডা. মাহফুজ রায়হান, ক্যাব প্রতিনিধি  মাসরুফা আরফিন মীম এবং মো: রেজওয়ানুল কাদের -এর হাতে সম্মাননা স্মারক তুলে দেন। 


- ডেস্ক রিপোর্ট 

Post a Comment (0)
Previous Post Next Post