স্বেচ্ছাসেবী সংগঠন রুট অফ লাইফের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান সম্পন্ন। চাঁপাই পোস্ট



স্বেচ্ছাসেবী ও জনকল্যাণমূলক সামাজিক সংগঠন 'রুট অফ লাইফ' (জীবনের মূল) এর তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।


আজ মঙ্গলবাল (১৬ এপ্রিল ২০২৪) রুট অফ লাইফ -এর আয়োজনে জেলা শহরের একটি রোস্তোরায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ও সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন রুট অফ লাইফ -এর প্রধান উপদেষ্টা ডা. মাহফুজ রায়হান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হৃদরোগ বিশেষজ্ঞ ডা.  আব্দুস সামাদ, নবজাতক ও শিশুরোগ বিশেষজ্ঞ  ডা. রেজাউল করিম, ডায়বেটিস, বাথ ব্যাথা, মেডিসিন ও নিউরোমেডিসিন চিকিৎসক  ডা. ফাহাদ আকিদ রেহমান, স্ত্রী ও প্রসুতি বিশেষজ্ঞ ও সার্জন ডা. শাহনাজ খাতুন ফ্লোরা, চাঁপাইনবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ ড. এমরান হোসেন এবং ল্যাব ওয়ান হসপিটালের ব্যবস্থাপক মোহাঃ ওয়াহিদুজ্জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন, রুট অফ লাইফ (জীবনের মূল) ও চাঁপাইনবাবগঞ্জের ২৩ টি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক, প্রতিনিধি।

উক্ত অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জে পবিত্র কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ, সংগঠনটির তৃতীয়  প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নবগঠিত কমিটি ঘোষণা করা সহ জেলার বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন রুট অফ লাইফ ২০২১ সালের ১৭ এপ্রিল মানবিক কাজের প্রত্যয় নিয়ে যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনটি চাঁপাইনবাবগঞ্জে নানামুখী কার্যক্রম শুরু করে।  বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়, রক্ত দান, ঈদসামগ্রী বিতরণ, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণসহ বিভিন্ন উল্লেখযোগ্য সামাজিক কাজ করে আসছে সংগঠনটি। 
Post a Comment (0)
Previous Post Next Post